top of page
Vitamin Coin
  • Writer's pictureTARZAN

ভিটামিন কয়েনের এবার ডেক্স-এক্সচেঞ্জ এ আসছে!



ভিটামিন কয়েন শীঘ্রই ডেক্স-এক্সচেঞ্জ তালিকাভুক্ত হবে! এটি ভিটামিন কয়েনের জন্য আরও একটি বড় পদক্ষেপকে চিহ্নিত করে, যেহেতু এটি বেশ কয়েক মাস আগে তৈরি হয়েছে, এবং এটি বিকেন্দ্রীভূত বিনিময়, ViteX (Vite/VITC ট্রেডিং পেয়ার) এ প্রথম তালিকাভুক্ত হয়েছে।



ডেক্স-ট্রেড হল যুক্তরাজ্য ভিত্তিক একটি কেন্দ্রীভূত ক্রিপ্টোকারেন্সি বিনিময়। এটি 2017 সালে প্রতিষ্ঠিত হয়েছিল, এবং এর প্রধান লক্ষ্য হল নুতন এবং অভিজ্ঞ ট্রেডার দের জন্য এবং নতুন ক্রিপ্টোকারেন্সি প্রকল্পের তালিকা করার জন্য এটিকে যতটা সম্ভব সহজ করা। ডেস্কটপ/ওয়েব প্ল্যাটফর্ম ছাড়াও, ব্যবহারকারীরা ডেক্স-ট্রেড-এ এর মোবাইল অ্যাপের মাধ্যমেও ট্রেড করতে পারে।



প্রতিষ্ঠার 4 বছরের মধ্যে, ডেক্স-ট্রেড বিশ্বের শীর্ষ 50টি এক্সচেঞ্জের একটিতে অন্তর্ভুক্ত হয়েছিল। বর্তমানে, এটি Coingecko-এ #62 এবং CoinMarketCap-এ #79 নম্বরে রয়েছে। বর্তমান 24-ঘন্টা ট্রেডিং ভলিউম প্রায় $150,000,000।



ডেক্স-ট্রেড ট্রেডিং জোড়ার বিস্তৃত পরিসর অফার করে, এবং এটি শীঘ্রই ভিটামিন কয়েন (VITC) অন্তর্ভুক্ত করবে!


VITC শীঘ্রই VITC/BTC, VITC/USDT এবং VITC/BNB ট্রেডিং জোড়ার সাথে ডেক্স-ট্রেডে তালিকাভুক্ত হবে। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে এখানে যান: https://dex-trade.com/news/vitc-will-be-listed-on-dex-trade



ইতিমধ্যে, এবং বরাবরের মতো, আপনি ViteX-এর মাধ্যমে, Vite/VITC ট্রেডিং পেয়ারের মাধ্যমে VITC ক্রয় চালিয়ে যেতে পারেন।

15 views

Recent Posts

See All
bottom of page